শনিবার, ০৪ মে ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
দোয়ারাবাজারে রাস্থার কাজে অনিয়মের অভিযোগ

দোয়ারাবাজারে রাস্থার কাজে অনিয়মের অভিযোগ

স্টাফ রিপোর্টার :: দোয়ারাবাজারে গ্রামের রাস্থার কাজে অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। রাস্থার কাজে অনিয়মের ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে একটি লিখিত অভিযোগ করেছেন পশ্চিম মাছিমপুর গ্রামের মুনসুর আহমদ রিপন, সিব্বির আহমদ সহ গ্রামের সচেতন মহল। রাস্থার কাজের বরাদ্ধ এবং কাজের পরিমান কতটুকু প্রকল্প চেয়ারম্যান ইউপি সদস্য গেদু মিয়া তিনি নিজেই জানেন না অতচ অল্প কাজ করেই প্রকল্প চেয়ারম্যান কাজ বন্ধ করে দিয়েছেন।

অভিযোগের ভিত্তিতে জানাযায় পশ্চিম মাছিমপুর গ্রামের খেয়াঘাট থেকে সাবেক ইউপি সদস্য ইছবর আলীর বাড়ি হয়ে মখন মিয়ার বাড়ি পর্যন্ত রাস্তা কাজের জন্য বরাদ্ধ আসে দুই লক্ষ টাকা। পুরাতন একটি রাস্থার উপর ৪০থেকে ৪৫ হাজার টাকার মাটির কাজ করে বাকি কাজ না করেই কাজ বন্ধ করে, বরাদ্ধের বাকি টাকা আত্মসাতের পায়তারা করছেন ইউপি সদস্য গেদু মিয়া। তবে ইউপি সদস্য গেদু মিয়ার কাছে রাস্থার কাজের ব্যাপারে জানতে চাইলে তিনি জানান, কাজ কতটুকু করতে হবে আমাকে এখন পর্যন্ত পিআইও অফিস থেকে জানানো হয়নি। আমি কাজ করতেছি, এব্যাপারে আমি আপনার সাথে পরে কথা বলব। উপজেলা ত্রান ও পুনর্বাসন কর্মকর্তা আম্বিয়া আহমেদ বলেন, আমি অফিসের কাজে বাহিরে আছি আগামী কালকে জানতে পারবেন রাস্থার কাজের বরাদ্ধ ও কাজের পরিমান কতটুকু।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মহুয়া মমতাজ বলেন, একটি লিখিত অভিযোগ পাইছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com